প্রথম পাতা
চিত্রকলা
সর্বশেষ কুলপতির প্রস্থান
মুক্তকথা
অঁরি মাতিস : এক চিত্রকরের বক্তব্য
আলোকচিত্র
রানা প্লাজা: ইমেজের রাজনীতি ও মালিকানা তর্ক
বেগম সম্পাদিকা নূরজাহান বেগম
ভিজ্যুয়াল রিপ্রেজেন্টেশান ও অসমতার কথন
চলচ্চিত্র
বাংলাদেশে জাতীয় চলচ্চিত্রের সম্ভাবনা
রাউল কুতার : গদারের নির্ভরতা
নারী প্রতিনিধিত্ব: ক্যামেরার পিছনে, চলচ্চিত্র নির্মাণ প্রক্রিয়ায়
মুক্ত চিন্তা
বিন্দু ও বিসর্গ
সাক্ষাৎকার
আচানক, এক নারী দর্শক: লরা মালভির সঙ্গে আলাপ
‘আমি মনে করি শূন্যতা অনিবার্য’ – বরিস মিটিচ
পর্যালোচনা
হাসপাতাল কাণ্ডের মহাকাব্যিক আখ্যান
তিন পথিকৃৎ শিল্পী : মুর্তজা বশীর , রশিদ চৌধুরী , দেবদাস চক্রবর্তী
তিনা মোদোত্তি: বিপ্লব ও শিল্পের জন্য উৎসর্গীকৃত জীবন
চিত্রশালা
ধূসর দিনের ছবি
নতুন জীবনের জন্য যুদ্ধ
সম্পাদকীয়
খুঁজুন
নিরন্তর শিল্পভাবনা
নিরন্তর শিল্পভাবনা
প্রথম পাতা
চিত্রকলা
মুক্তকথা (পর্ব ৩-৮)
May 19, 2024
ল্যান্ড-গার্ড: ছবির সাথে একান্ত বোঝাপড়া
May 14, 2024
আমি যেভাবে আর্ট করি
April 27, 2024
অঁরি মাতিস : এক চিত্রকরের বক্তব্য
January 10, 2023
মুক্তকথা
January 10, 2023
আলোকচিত্র
রানা প্লাজা: ইমেজের রাজনীতি ও মালিকানা তর্ক
October 30, 2022
বেগম সম্পাদিকা নূরজাহান বেগম
October 30, 2022
ভিজ্যুয়াল রিপ্রেজেন্টেশান ও অসমতার কথন
October 29, 2022
ধূসর দিনের ছবি
চলচ্চিত্র
বাংলাদেশে জাতীয় চলচ্চিত্রের সম্ভাবনা
January 10, 2023
রাউল কুতার : গদারের নির্ভরতা
November 20, 2022
নারী প্রতিনিধিত্ব: ক্যামেরার পিছনে, চলচ্চিত্র নির্মাণ প্রক্রিয়ায়
July 28, 2022
মুক্তচিন্তা
বিন্দু ও বিসর্গ
January 10, 2023
সাক্ষাৎকার
‘আমি মনে করি শূন্যতা অনিবার্য’ – বরিস মিটিচ
November 27, 2022
আচানক, এক নারী দর্শক: লরা মালভির সঙ্গে আলাপ
October 31, 2022
পর্যালোচনা
তিনা মোদোত্তি: বিপ্লব ও শিল্পের জন্য উৎসর্গীকৃত জীবন
January 2, 2023
হাসপাতাল কাণ্ডের মহাকাব্যিক আখ্যান
November 2, 2022
তিন পথিকৃৎ শিল্পী : মুর্তজা বশীর , রশিদ চৌধুরী , দেবদাস চক্রবর্তী
August 2, 2022
চিত্রশালা
ধূসর দিনের ছবি
November 14, 2022
নতুন জীবনের জন্য যুদ্ধ
October 29, 2022
সম্পাদকীয়
খুঁজুন
প্রথম পাতা
চিত্রকলা
সর্বশেষ কুলপতির প্রস্থান
মুক্তকথা
অঁরি মাতিস : এক চিত্রকরের বক্তব্য
আলোকচিত্র
রানা প্লাজা: ইমেজের রাজনীতি ও মালিকানা তর্ক
বেগম সম্পাদিকা নূরজাহান বেগম
ভিজ্যুয়াল রিপ্রেজেন্টেশান ও অসমতার কথন
চলচ্চিত্র
বাংলাদেশে জাতীয় চলচ্চিত্রের সম্ভাবনা
নারী প্রতিনিধিত্ব: ক্যামেরার পিছনে, চলচ্চিত্র নির্মাণ প্রক্রিয়ায়
রাউল কুতার : গদারের নির্ভরতা
মুক্তচিন্তা
বিন্দু ও বিসর্গ
সাক্ষাৎকার
আচানক, এক নারী দর্শক: লরা মালভির সঙ্গে আলাপ
‘আমি মনে করি শূন্যতা অনিবার্য’ – বরিস মিটিচ
পর্যালোচনা
হাসপাতাল কাণ্ডের মহাকাব্যিক আখ্যান
তিন পথিকৃৎ শিল্পী : মুর্তজা বশীর , রশিদ চৌধুরী , দেবদাস চক্রবর্তী
তিনা মোদোত্তি: বিপ্লব ও শিল্পের জন্য উৎসর্গীকৃত জীবন
চিত্রশালা
ধূসর দিনের ছবি
নতুন জীবনের জন্য যুদ্ধ
সম্পাদকীয়
Newsletter Signup
Subscribe
© Newspaper Theme by tagDiv | All rights reserved.