খুঁজুন
book & movie reviews
শিল্প সাময়িকী
প্রথম পাতা
চিত্রকলা
মুক্তকথা (পর্ব ৩-৮)
May 19, 2024
ল্যান্ড-গার্ড: ছবির সাথে একান্ত বোঝাপড়া
May 14, 2024
আমি যেভাবে আর্ট করি
April 27, 2024
অঁরি মাতিস : এক চিত্রকরের বক্তব্য
January 10, 2023
মুক্তকথা
January 10, 2023
আলোকচিত্র
রানা প্লাজা: ইমেজের রাজনীতি ও মালিকানা তর্ক
October 30, 2022
বেগম সম্পাদিকা নূরজাহান বেগম
October 30, 2022
ভিজ্যুয়াল রিপ্রেজেন্টেশান ও অসমতার কথন
October 29, 2022
ধূসর দিনের ছবি
চলচ্চিত্র
বাংলাদেশে জাতীয় চলচ্চিত্রের সম্ভাবনা
January 10, 2023
রাউল কুতার : গদারের নির্ভরতা
November 20, 2022
নারী প্রতিনিধিত্ব: ক্যামেরার পিছনে, চলচ্চিত্র নির্মাণ প্রক্রিয়ায়
July 28, 2022
মুক্তচিন্তা
বিন্দু ও বিসর্গ
January 10, 2023
সাক্ষাৎকার
‘আমি মনে করি শূন্যতা অনিবার্য’ – বরিস মিটিচ
November 27, 2022
আচানক, এক নারী দর্শক: লরা মালভির সঙ্গে আলাপ
October 31, 2022
পর্যালোচনা
তিনা মোদোত্তি: বিপ্লব ও শিল্পের জন্য উৎসর্গীকৃত জীবন
January 2, 2023
হাসপাতাল কাণ্ডের মহাকাব্যিক আখ্যান
November 2, 2022
তিন পথিকৃৎ শিল্পী : মুর্তজা বশীর , রশিদ চৌধুরী , দেবদাস চক্রবর্তী
August 2, 2022
চিত্রশালা
ধূসর দিনের ছবি
November 14, 2022
নতুন জীবনের জন্য যুদ্ধ
October 29, 2022
সম্পাদকীয়
খুঁজুন
জান্নাতুল মাওয়া
রাজনৈতিককর্মী, পেশাদার আলোকচিত্রী। শিক্ষক, পাঠশালা সাউথ এশিয়ান মিডিয়া ইনস্টিটিউট।
আলোকচিত্র
বেগম সম্পাদিকা নূরজাহান বেগম
চিত্রসূত্র
-
October 30, 2022
0
সকাল দশটা । শরৎ গুপ্ত রোড। এগারটায় আসার কথা। স্বভাববশত আমি দশটায় এসে উপস্থিত। উৎকণ্ঠা আর আগ্রহ বাড়াবাড়ি পর্যায়ের। গল্পে শোনা নূরজাহান বেগমকে কাছ থেকে দেখব, গল্প...
Go to mobile version